সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    তুর্কিশ এয়ারলাইন্সে বিনাপয়সায় ভ্রমণের সুযোগ

    তুর্কিশ এয়ারলাইন্সে বিনাপয়সায় ভ্রমণের সুযোগ

    তুর্কিশ এয়ারলাইন্স দেশটিতে আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ফ্রি শহর ভ্রমণের সেবাটির পরিধি বাড়িয়েছে। এ অফারটি ইস্তানবুলের ট্রানজিট যাত্রীদের জন্য বিকালের বসফোরাস প্রণালী দেখার সুযোগ করে দেবে।সোমবার এয়ারলাইন্সটির ভ্রমণ বিপণন ব্যবস্থাপক আবদুল্লাহ ইরমাজ সাংবাদিকদের বলেন, ইস্তানবুল প্রকল্পের আওতায় তুর্কিশ এয়ারলাইন্স ট্রানজিট যাত্রীদের জন্য দেশটির ঐতিহাসিক এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এই ব্যবস্থা করা হয়েছে। এ সেবাটি পাবেন তারা, যারা ছয় থেকে ২০ ঘণ্টা ইস্তানবুল বিমানবন্দরে অবস্থান করবেন।

    ইরমাজ আরও বলেন, আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের সন্তুষ্টি এবং তুরস্কের ভ্রমণব্যবস্থার প্রচার করার জন্য বসফোরাস প্রণালী ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে। এতে প্রতিদিন ছয়টি ভ্রমণ প্যাকেজের ব্যবস্থা রাখা হয়েছে।তিনি বলেন, তুর্কিশ এয়ারলাইন্স আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ২০০৯ সাল থেকে ফ্রি শহর ভ্রমণের ব্যবস্থা করে আসছে।

    ২০০৯ সালে পাঁচ হাজার যাত্রী এ সেবাটি পেয়েছেন। বর্তমানে এ সেবাটি ২০১৯ সালে এসে প্রতি মাসে পাঁচ হাজারে পৌঁছেছে।ইমরাজ বলেন, ২০১৮ সালে ৬৭ হাজার ৪০০ যাত্রী এ সেবাটির সুযোগ পেয়েছেন। এ সেবাটি অন্তত ৬৩ দেশের মানুষ পেয়েছেন।এ সেবাটি ১ মে থেকে আরম্ভ হয়ে অক্টোবরের ৩১ তারিখ পর্যন্ত চলে।

    সূত্র: ইয়েনি শাফাক

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !