সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    একপাল বাচ্চা পিঠে নিয়ে নদী পার হলো কুমির!

    একপাল বাচ্চা পিঠে নিয়ে নদী পার হলো কুমির

    পিঠে একপাল বাচ্চা নিয়ে নদী পার হতে দেখা গেছে একটি কুমিরকে। সামাজিকমাধ্যমে এমন একটি ছবি ছড়িয়ে পড়েছে। বাবা হিসেবে সন্তানদের প্রতি কুমিরের এই দায়িত্বপালন ইন্টারনেট ব্যবহারকারীদের মুগ্ধ করেছে।ছবিতে দেখা গেছে, নদীর ঢেউ থেকে বাচ্চাদের রক্ষা করতে তাদের পিঠে নিয়ে তীরে পৌঁছে দিচ্ছে কুমিরটি। সামাজিকমাধ্যমে ভারতীয় আইএফএস কর্মকর্তা প্রবীণ কাসওয়ান ছবিটি পোস্ট করেছেন।

    ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে জানা গেছে, টুইটারে ছবিটি অনেকেই শেয়ার দিয়ে মজার মজার ক্যাপশন লিখেছেন। আর প্রবীণ কাসওয়ান লিখেছেন– সবচেয়ে সতর্ক ও সেরা বাবা।ছবিটি তুলেছেন ধৃতিমান মুখোপাধ্যায় নামের এক আলোকচিত্রী। আর ঘটনাটি ঘটেছে চাম্বল নদীতে। টুইটারে প্রবীণ বলেন, আমাদের সংরক্ষণের চেষ্টাকে এই প্রজাতি বজায় রাখছে এভাবে। আমরা যখন নদী সংরক্ষণের কথা বলি, তখন আমরা এই প্রজাতির ভবিষ্যতের কথাও বলি।

    পাঁচ হাজারের বেশি লোক ছবিটিতে লাইক দিয়েছেন। আর মন্তব্য পড়েছে হাজারেরও বেশি। বাবা হিসেবে কুমিরের এই দায়িত্ব পালন বেশ বাহবাই কুড়িয়েছে।একজন নেটিজেন বলেন, একজন দায়িত্বশীল বাবা... এই ছবিটি মানুষকে অনেক কিছু শেখাচ্ছে। অন্য একজন লিখেছেন– এই ছবিটি সত্যিই ভালো।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !