সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    ইসরাইল পশ্চিমতীরে বসতি গড়লে আমরা হাত গুটিয়ে বসে থাকব না:মাহমুদ আব্বাস!

    .com/proxy/ 

    পশ্চিমতীরে ফের বসতি স্থাপনে ইসরাইলের পরিকল্পনার প্রতিবাদ জানিয়েছেন ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস। তিনি বলেছেন, ইসরাইল যদি বসতি গড়ার জন্য পশ্চিমতীরকে সংযুক্ত করে নেয় তাহলে তেলআবিব এবং ওয়াশিংটনের সঙ্গে স্বাক্ষর করা চুক্তি সম্পূর্ণভাবে বাতিল করা হবে।খবর আল আরাবিয়া ও পার্স টুডের।

    বুধবার ফিলিস্তিনের একটি টেলিভিশন চ্যানেলকে মাহমুদ আব্বাস এসব কথা বলেন। ফিলিস্তিনের প্রেসিডেন্ট বলেন, ইহুদিবাদী ইসরাইল যদি পশ্চিমতীরকে সংযুক্ত করার ঘোষণা দেয় তাহলে আমরা আমাদের হাত বেঁধে রাখব না। এ বিষয়টি যুক্তরাষ্ট্র-ইসরাইল এবং আন্তর্জাতিক মহলকে সুস্পষ্ট করে জানিয়ে দেয়া হয়েছে।

    এর আগেও বেশ কয়েকবার মাহমুদ আব্বাস যুক্তরাষ্ট্র ও ইসরাইলের সঙ্গে সম্পাদিত চুক্তি থেকে বেরিয়ে আসার হুঁশিয়ারি দিয়েছিলেন। তিনি বলেছিলেন,যুক্তরাষ্ট্র ও ইসরাইল যদি কথিত শতাব্দীর সেরা চুক্তি বা ডিল অব দ্য সেঞ্চুরি বাস্তবায়ন করে তাহলে তিনি ইসরাইলের সঙ্গে সই করা সব চুক্তি বাতিল করবেন।

    জানুয়ারি মাসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ডিল অব দ্যা সেঞ্চুরি প্রকাশ করেন। এতে ইসরাইলকে সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হলেও ফিলিস্তিনের স্বাধীনতার কথা পর্যন্ত স্বীকার করা হয় নি।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !