সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    হুতিদের ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহতের দাবি সৌদির!1


    সৌদি আরবের ভেতরে হুতিদের ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহত করা হয়েছে বলে দাবি করেছে দেশটি।   ইয়েমেনে যুদ্ধরত সৌদি নেতৃত্বাধীন জোটের মুখপাত্র তুর্কি আল-মালকি বলেন, তাদের বাহিনী হুতিদের নিক্ষেপ করা একটি ক্ষেপণাস্ত্র ধ্বংস করে দিয়েছে। বেসামরিক লোকজনকে লক্ষ্যবস্তু বানিয়ে এই শিয়া গোষ্ঠীর বৈরী পদক্ষেপের অভিযোগ আনেন তিনি।  

    সৌদি সংবাদ সংস্থা এসপিএ-কে দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, মঙ্গলবার নজরান ও জিজানে নিক্ষেপ করা হুতিদের তিনটি ক্ষেপণাস্ত্র তারা প্রতিরোধ করেছেন। সোমবার দিন শেষে সৌদিতে বেশ কয়েকটি ড্রোন হামলা চালানোরও অভিযোগ করেন তিনি হুতি গোষ্ঠীর বিরুদ্ধে।  

    মঙ্গলবার আল-মাসিরাহ টেলিভিশনের বরাতে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, সৌদি আরবের ভেতরে বড় ধরনের হামলা চালিয়েছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা।  ভোরে রিয়াদে রয়টার্সের এক প্রত্যক্ষদর্শী বিকট দুটি শব্দ শুনতে পেয়েছেন। এছাড়া শহর থেকে আকাশের দিকে কুণ্ডলী পাকানো ধোঁয়াও উঠতে দেখেছেন তিনি।  

    এর আগে করোনা মহামারীর কারণে দুই পক্ষ থেকে ছয় সপ্তাহের অস্ত্রবিরতি ঘোষণা করা হয়েছিল। গত মাসে যার মেয়াদ শেষ হয়ে যায়। এরপর থেকে সহিংসতা বাড়ছে।  হুতিরা সৌদি শহরগুলোতে ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা চালাচ্ছে। সৌদি আরব বিমান হামলা চালিয়ে তার জবাব দিচ্ছে।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !