সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    ধোনির তীব্র সমালোচনায় যা বললেন গম্ভীর!

    অধিনায়কত্ব নিয়ে ধোনির তীব্র সমালোচনায় যা বললেন গম্ভীর

    মঙ্গলবার শারজাহ স্টেডিয়ামে আইপিএলের চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ১৬ রানে হেরে গেছে চেন্নাই সুপার কিংস।  আর এ হারের জন্য সরাসরি চেন্নাই অধিনায়ক ধোনিকে দুষলেন কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর।  

    ডু প্লেসির ব্যাটিং তাণ্ডবের পর শেষ ওভারে ধোনি তিন ছক্কা হাঁকিয়ে ১৭ বলে ২৯ করলেও হার এড়ানে পারেননি। ধোনির ওমন মারমুখী ব্যাটিংও মন ভরাতে পারেনি গৌতম গম্ভীরকে। উল্টো রাজস্থানের বিপক্ষের ম্যাচে অধিনায়ক ধোনি কেন ৭ নম্বরে নামলেন সেই প্রশ্ন ছুড়েছেন ভারতের এই সাবেক ওপেনার।  

    ম্যাচ শেষে 'ক্রিকইনফো'র সঙ্গে আলাপে ওই ম্যাচ নিয়ে প্রশ্ন উঠলে ধোনিকে ধুয়ে দেন গম্ভীর।  তিনি বলেন, সত্যি করে বলতে আমি বেশ অবাক হয়েছি। ধোনি ৭ নম্বরে ব্যাটিংয়ে নামল কেন? তার আগে পাঠাল রুতুরাজ গাইকওয়াদ, স্যাম ক্যারনকে। আমি এর কোনো মানে দেখি না। ধোনির উচিত ছিল সামনে থেকে নেতৃত্ব দেয়া। অধিনায়ক হয়ে ৭ নম্বরে নামাকে সামনে থেকে নেতৃত্ব দেয়া বলে না।  

    গম্ভীর আবার বলেন, ২১৭ তাড়া করতে নেমে সাত নম্বরে ব্যাটিং? ম্যাচটা তখনই শেষ। ফাফ (ডু প্লেসিস) শুধু একাই লড়েছে।  ধোনির ৩ ছক্কার কথাও ভুলেননি গম্ভীর। তবে এতে মন গলেনি তার।  

    তিনি বলেন, আপনি শেষ ওভারে ধোনির ৩ ছক্কা নিয়ে কথা বলবেন? আমি বলছি, ওগুলো কোনো কাজে আসেনি। এটা শুধু ছিল তার ব্যক্তিগত রান।  এটুকুই বলেই ক্ষান্ত হননি গম্ভীর। 

    বিজেপির এই সংসদ সদস্য বলেন, দেখুন, অন্য কেউ যদি এমন করত, অন্য কোনো অধিনায়ক সাত নম্বরে নামত, তবে তার সমালোচনায় মেতে উঠত সবাই। কিন্তু ধোনি বলেই হয়ত মানুষ কথা বলছে না।  

    তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !