সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    বাঁকা লিঙ্গ সোজা করার উপায় !

     .com/proxy/

    পুরুষের ক্ষেত্রে সার্জারি হলো যুক্তিযুক্ত চিকিৎসা, যদিও অনেক চিকিৎসা, যদিও অনেক চিকিৎসক অপারেশনের আগে কমপক্ষে এক থেকে দু’বছর অপেক্ষা করার কথা বলেন। অনেকের মোসলমানির সময় একদিকে সামান্য বেশি টেনে বাঁধার জন্য তা কিছুটা বাঁকা হতে পারে। এ নিয়ে চিন্তার কিছু নেই। এটা আপনার যৌন জিবনে কোন প্রভাব ফেলবে না। 

     অপেক্ষার এ সময়টুকুতেই অধিকাংশ রোগী প্রথমে অন্য চিকিৎসারমাধ্যমে রোগমুক্তির চেষ্টা করেন,অবশ্য পরে অপারেশনের প্রয়োজন হয়।বর্তমানে দু’ধরনের সার্জারি বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি হলো নেসবিট পদ্ধতি। পেরোনি’জ ডিজিজে এ অপারেশনটি সবচেয়ে বেশি করা হয়। তবে এ ক্ষেত্রে লিঙ্গ সচরাচর এক থেকে দু’ইঞ্চি ছোট হয়ে যায়। অন্য আরেকটি পদ্ধতিতে স্কার টিস্যুর জায়গা গ্রাফটেড টিস্যু লাগানো হয়, তবে অনেক ক্ষেত্রে আংশিক বা সম্পূর্ণ পুরুষত্বহীনতা ঘটতে পারে।

    ঘরোয়া চিকিৎসায় ট্রাকশন ডিভাইস পেরোনি’জ ডিজিজের আধুনিক চিকিৎসা হিসেবে বর্তমানে এক ধরনের ট্রাকশন ডিভাইস পাওয়া যায়। এটি স্কার টিস্যুর কাঠিন্যকে ঠিক করে দেয় এবং লিঙ্গকে সোজা করে। ট্রাকশন ডিভাইস চিকিৎসার সুবিধা হলো এর কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এবং এটি ঘরে বসেই  নেয়া যেতে পারে।   

    বাঁকা লিঙ্গ দিয়ে সব কাজ করা যায়। সোজা করার দরকার হয় না। তবে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। জেনে নিতে পারেন নতুন আধুনিক কোনো অপারেশন আবিষকার হয়েছে কি না সোজা করার জন্য। এ পর্যন্ত যত ফোন কল পেয়েছি তার মধ্যে প্রায় হাজার খানেক হবে যেখানে পেশেন্টরা একটা অভিযোগই আমায় করেছেন যে তাদের পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এবং এটা নিয়া তারা দুশ্চিন্তাগ্রস্থ। 

    তাই আজ ভেবেছি এই বিষয়টা নিয়া লিখব এবং প্রকৃত সত্যটা অবিবাহিত তরুণ সমাজের কাছে তুলে ধরব যেন তার ভবিষ্যতে এটা নিয়া বিভ্রান্ত না হয়। আপনার মনে এপর্যন্ত যত প্রকার বদ্ধমূল ধারণা তৈরী হয়েছে সবগুলিকেই মন থেকে মুছে ফেলুন এবং নিচের বিষয় গুলি মনোযোগ দিয়া স্মরণ রাখার চেষ্টা করুন।   

    হস্তমৌথুনের কারনে আপনার এ সমস্যা হয়েছে এটা মনে করার কোন কারন নেই। আমরা অনেকেই এটা নিয়ে বিভিন্ন জায়গায় শোনার পর চিন্তিত হয়ে পড়ি এবং মনে হতে থাকে এখন বোধ হয় বেশি বাঁকা হয়ে গেছে। এর পরও আপনার সন্দেহ দূর কারার জন্য একজন যৌন রোগ বিশেষজ্ঞকে দেখাতে পারেন। আশা করি এটা নিয়ে দুঃশ্চিন্তা করবেন না।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !