সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    রোহিতের তাণ্ডব, কেকেআরের বিপক্ষে বড় লক্ষ্য মুম্বাইয়ের!

      তাণ্ডব চালালেন রোহিত, কেকেআরের বিপক্ষে বড় লক্ষ্য দিল মুম্বাই

    কথা ছিল বুমরাহ আর ট্রেন্ট বোল্টের সুইংকে সামলে নেবেন সুনীল নারিন-শুভমান গিল জুটি।  এরপর মুম্বাই ইন্ডিয়ানস দলের বোলারদের তুলোধুনো করে বড় সংগ্রহ দাঁড় করাবেন অধিনায়ক দীনেশ কার্তিক, প্যাট কামিন্স, আন্দ্রে রাসেল।  

    কিন্তু টস জিতে পরিকল্পনাটাকেই বদলে দিলেন কার্তিক। ব্যাটিংয়ে পাঠালেন হিটম্যান রোহিত শর্মাদের। আর প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠিয়ে তার মাসুলও দিচ্ছেন কার্তিক।  ব্যাটিংয়ে নেমে চার-ছক্কার ফুলঝুড়িতে ৫৩ বলে ৮০ রানের টর্নেডো ইনিংস খেলেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।  

    বুধবার আবুধাবিতে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচ।  টসে জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক।  রোহিত শর্মার ৮০ ও সুর্যকুমার যাদবের ৪৭ রানের ওপর ভর করে ২০ ওভার খেলে ৫ উইকেট খুইয়ে ১৯৫ রান সংগ্রহ করেছে মুম্বাই।  

    এসএস তিওয়ারী ক্যারিবীয় পেসার নারিনের বলে আউট হওয়ার আগে রান করেছেন ২১। আন্দ্রে রাসেলের বলে হিট উইকেটের ফাঁদে পড়েছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তিনি করেছেন ১৩ বলে ১৮ রান। দলের অন্যতম হিটার কায়রন পোলার্ড ৭ বলে ১৩ রানে অপরাজিত থাকেন। 

    শুরুতে ওপেনার কুইন্টন ডি কককে দ্বিতীয় ওভারে ফিরিয়ে দিয়েই একটা স্বস্তির সুবাতাস কেকেআর শিবিরে ছড়িয়ে দিয়েছিলেন শিবাম মাভি।  কিন্তু রোহিত ও যাদবের অনবদ্য ৯০ রানের জুটিতে মুম্বাই ইন্ডিয়ানসের স্কোর গিয়ে দাঁড়াল ১৯৫ রানে।  

    ১৯৬ রানের বিশাল এক লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে কেকেআর।  কেকেআরের পক্ষে দুটি উইকেট নিয়েছেন শিবাম মাভি। একটি করে উইকেট পেয়েছেন নারিন ও রাসেল।  অসি পেসার ট্রেন্ট বোল্টের বলে পোলার্ডের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন শুভমান গিল। তিনি করেছেন ১১ বলে ৭ রান। 

    একপ্রান্ত ধরে ৭ বলে ৭ রানে অপরাজিত আছেন সুনীল নারিন।  এ মুহূর্তে কেকেআরের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১৯ রান।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !