সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    স্যামসনের তাণ্ডব স্মিথের ফিফটি, রান পাহাড়ে রাজস্থান!

       সাঞ্জু স্যামসন-স্টিভ স্মিথ

    আইপিএলের ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমেই ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন রাজস্থান রয়্যালসের তারকা ব্যাটসম্যান সানঞ্জু স্যামসন। তার ৩২ বলে ৯টি ছক্কায় গড়া ৭৪ আর স্মিথের ৬৯ রানে ভর করে ৭ উইকেটে ২১৬ রান সংগ্রহ করেছে রাজস্থান।  

    চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ব্যাটিংয়ে নেমেই রীতিমতো তাণ্ডব শুরু করেন সাঞ্জু। ১১ রানে তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালের বিদায়ের পর ব্যাটিংয়ে নেমে অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে জুটি বাঁধেন স্যামসন। 

    একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে স্কোর বোর্ডে ওভারপ্রতি ১৩.১৫ গড়ে রান তুলেন তারা।  স্যামসন মাত্র ১৯ বলে তুলে নেন ফিফটি। তার ব্যাটিং তাণ্ডব দেখে একটা সময় মনে হয়েছিল অনায়াসেই সেঞ্চুরি পাচ্ছেন তিনি। কিন্তু দলীয় ১২তম ওভারে লুঙ্গি এনডিগির করা ওয়াইড বল খেলতে গিয়ে কাভারে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন স্যামসন। 

    তার আগে মাত্র ৩২ বলে ৯টি দৃষ্টিনন্দন ছক্কা ও মাত্র এক চারের সাহায্যে ৭৪ রান করেন সাঞ্জু।  তার বিদায়ের পর অধিনায়ক স্টিভ স্মিথ উইকেটের একপাশ আগলে রাখলেও অন্যপ্রান্তে আসা-যাওয়ার মধ্যে ছিলেন ডেভিড মিলার, রবিন উথাপ্পা, রাহুল তিওয়ারি, রায়ান পরাগরা। ইনিংস শেষ হওয়ার মাত্র ১০ বল আগে মিডউইকেটে ক্যাচ তুলে দিয়ে ফেরেন স্মিথ।

     তার আগে ৪৭ বলে চারটি চার ও সমান ছক্কায় খেলেন ৬৯ রানের ইনিংস।  রাজস্থানের প্রথম ম্যাচে তার খেলা নিয়েই ছিল রাজ্যের সংশয়। মাথায় চোট পাওয়ার কারণে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টেয়েন্টি সিরিজ খেললেও ওয়ানডে সিরিজে খেলা হয়নি তার। 

    চোট কাটিয়ে আইপিএলের মধ্য দিয়ে পেশাদার ক্রিকেটে ফিরেই দুর্দান্ত এক ইনিংস খেলেন অস্ট্রেলিয়ান সাবেক এই অধিনায়ক।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !