সুপার-ঘূর্ণিঝড়-আম্পান!

  • ব্রেকিং নিউস

    ‘সাকিবের ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি’

      


    জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে গোপন করায় এক বছর নিষিদ্ধ হন সাকিব আল হাসান। আগামী ২৯ অক্টোবর তার নিষেধাজ্ঞা উঠে যাবে। তারপর থেকেই পেশাদার ক্রিকেটে ফিরতে পারবেন তিনি।   

    আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য বিকেএসপিতে নিজেকে প্রস্তুত করছেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক। আসন্ন শ্রীলংকা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজে ফেরার কথা রয়েছে তার।

      অবশ্য তার আগেই নতুন খবর, শ্রীলংকায় নভেম্বরে শুরু হতে যাওয়া লংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) নিলামে তোলার জন্য সাকিবের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।   

    ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো শুক্রবার এই খবর দিয়েছে।  এ ব্যাপারে শনিবার মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, আমরা এখনও কোনো আনুষ্ঠানিক প্রস্তাব পাইনি, প্রস্তাব পেলে এ নিয়ে চিন্তা করব। 

     তিনি আরও বলেন, বিদেশী লিগে ক্রিকেটারদের খেলার বিষয়ে বিসিবির সিদ্বান্ত নিবে। বিসিবি’র সিদ্বান্ত অনুযায়ী, বাংলাদেশের যেকোন খেলোয়াড় দু’টি বিদেশী লিগে খেলতে পারবে।  

    প্রধান নির্বাহি জানান, বিদেশী ঘরোয়া লিগের অন্তর্ভুক্তির বিষয়ে ইতোমধ্যে খেলোয়াড়দের একটি নির্দেশনা দেয়া হয়েছে। 

    আমরা সেই নিয়মানুযায়ী সিদ্বান্ত নিব।  শ্রীলংকার এই ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের নিলাম হবে ১ অক্টোবর, ১৪ নভেম্বর শুরু হয়ে প্রতিযোগিতা শেষ হবে ৬ ডিসেম্বর।

    No comments

    If you have any doubt, please let me know that with your valuable comments.

    পৃষ্ঠা

    সর্বশেষ খবর

    COVID-19 থেকে বাঁচার উপায় !